Books In Your Hand

40472413-261962334657349-644167862298083328-o
Black-and-White-Schedule-Reminder-Instagram-Post



প্যারাডক্সিক্যাল সাজিদ-আরিফ আজাদ | PARADOXICAL SAZID by ARIF AZAD


প্যারাডক্সিক্যাল সাজিদ


আরিফ আজাদ


সাম্প্রতিক সময়ে এটি অনেক আলোচিত বই। এটি লিখেছেন আরিফ আজাদ নামক এক আনকোরা লেখক। তবে লেখক নতুন হলেও লিখনি মোটেও খারাপ ছিল না। ভার্চুয়াল জগতে স্রষ্টার অস্তিত্বের মত বিতর্কিত বিষয়ে একের পর এক সমাধান দিয়ে গেছেন তিনি। নাস্তিকতার বিরুদ্ধে এসব কথাগুলোই এবার স্থান পেয়েছে বইয়ের পাতায়। বইটিতে এর প্রধান চরিত্র সাজিদের স্বগতোক্তিতে লেখকের বক্তব্যগুলো তুলে ধরা হলেও এটি মূলত বিভিন্ন রেফারেন্সের ভিডাউনলোডত্তিতে নাস্তিকতার বিরুদ্ধে লিখা। পুরো বই জুড়েই কোরআনে উল্লেখিত ব্যাপারগুলো আধুনিক বিজ্ঞানের আলোকে ব্যাখ্যা করা হয়েছে। দেখানো হয়েছে, আধুনিক বিজ্ঞান যা আবিষ্কার করেছে, তা অনেক আগেই উল্লেখ করা হয়েছে। ঈশ্বরে অবিশ্বাসীদের চেতনায় নাড়া দিতে এ বইয়ের জুড়ি নেই। এছাড়া বিশ্বাসীদের বিশ্বাস আরো সুদৃঢ় করবে বলে আমার বিশ্বাস। বিশেষত agnostic বা ঈশ্বরের অস্তিত্ব সম্পর্কে সন্দিহান যারা, তাদের সকল প্রকার সন্দেহ দূর করতে এই বইটি আশা করি অনেকটাই সহায়ক হবে। সবকিছুর সমন্বয়ে বইটি ভালো ছিল। আশা করি, ভালো লাগবে সকলের। ()



এ বছরে প্রকাশিত হওয়া বইটি এতটাই আলোচিত হয়েছে যে সার্চ ইঞ্জিনে প্যারাডক্সিক্যাল লিখে সার্চ করলেই এই বই সম্পর্কে নাস্তিক এবং আস্তিকদের বিভিন্ন ব্লগে বিভিন্ন আলোচনা চোখে পড়ে।কিছু নাস্তিক আবার পর্ব আকারে সমানে যুক্তি খন্ডন করে যাচ্ছেন।কিছু নাস্তিক আরিফ আজাদকে চ্যালেঞ্জ করেছে পাল্টা যুক্তি,প্রশ্ন দিয়ে ইবুক তৈরি করেছে,ছাপানোর জন্য।যেখানে তাকে ইডিয়ট আজাদ বলে সম্বোধন করা হয়েছে।রকমারিতে এই বইটি টপ রিভিউ ক্যাটাগরিতে আছে।বইটির প্রতিটি অংশ পূর্বেই লেখকের ফেসবুক প্রোফাইলে প্রকাশ করা হয়েছিলো।এক ব্লগে পড়লাম বইটি প্রকাশের পূর্বেই ৪০০০ প্রি-অর্ডার করা হয়েছিলো।বুঝতেই পারছেন একটি বই এত বিশাল সংখক গ্রহণযোগ্যতা আবার অগ্রহনযোগ্যতা পাবে তখনই যখন সে বইয়ে কিছু ভিন্নতা থাকবে।তাহলে পড়ে ফেলুন।


ডাউনলোড করুন


■ নাস্তিক ভার্সন : ডাউনলোড

■ আস্তিক ভার্সন : ডাউনলোড


বই সম্পর্কিত কিছু লিংক



 রকমারি : https://www.rokomari.com/book/129384/


(১) রিভিউয়ের প্রথম অংশ লিখেছেন ASHIKUR RAHMAN

TAGS :
ARIF AZAD, ARIF AZAD EBOOK, DOWNLOAD, Free PDF Download, PARADOXICAL SAJID, PARADOXICAL SAJID EBOOK, আরিফ আজাদ, ইসলামিক, প্যারাডক্সিক্যাল সাজিদ,

SEARCH YOUR BOOK

যোগাযোগ করুন

Name

Email *

Message *